রাজধানীর দারুসসালাম এলাকায় ১৮ বছরের এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে দারুসসালাম থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ সাকিব (১৯) নামে অভিযুক্ত এক তরুণকে গ্রেফতার করেছে।

 

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দারুসসালাম থানার পরিদর্শক (তদন্ত) মো. দুলাল হোসেন এসব তথ্য জানান। তিনি বলেন, ওই তরুণী মামলা করেছেন। আমরা একজনকে গ্রেফতার করেছি। বাকি পাঁচ জন পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার তরুণী মিরপুরের শাহআলী এলাকায় থাকে। সে তালাকপ্রাপ্ত। গত ২৭ এপ্রিল ওই তরুণী পালপাড়ায় তার বড় বোনের বাসায় বেড়াতে আসে। এর পরদিন ২৮ এপ্রিল সন্ধ্যায় সে বোনের বাসা থেকে বাইরে হাঁটতে বের হয়। তখন তার সাবেক স্বামীর কয়েকজন বন্ধুর সঙ্গে দেখা হয়। এ সময় তারা কৌশলে ও ভয়ভীতি দেখিয়ে তাকে দারুসসালাম থানা এলাকার নামা বেড়িবাঁধে নিয়ে যায়। সেখানে সন্ধ্যার কিছু সময় পর ছয় জন মিলে তাকে ধর্ষণ করে। পরে তারা চলে গেলে, ওই তরুণী বাসায় চলে আসেন। এরপর বৃহস্পতিবার তিনি থানায় সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে মামলা করেন।

পুলিশ কর্মকর্তা দুলাল হোসেন আরও জানান, ধর্ষণের শিকার তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন