সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

শনিবার বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে দক্ষিণ সুরমার বদিকোনা পশ্চিমপাড়া মারকাজের সামনে এ দুর্ঘটনা ঘটে। সিলেট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। অটোরিকশায় থাকা দুই কলেজছাত্রী ও তাদের ভাবি নিহত হয়েছেন।

নিহতরা হলেন- দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী লিয়া বেগম (১৭) ও নুরজাহান মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী আয়শা সিদ্দিকা চাঁদনী (১৮)। তাদের ভাবি তাসলিমা বেগম (২৫)। ভাবিকে নিয়ে বাজার থেকে বাড়ি যাচ্ছিল দুই বোন।

এদিকে, দুর্ঘটনার প্রতিবাদে ঢাকা-সিলেট মহাসড়কের বদিকোনা এলাকায় বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। ৩০ মিনিট ধরে চলা অবরোধের কারণে সড়কের উভয় পাশে শত শত গাড়ি আটকা পড়ে। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, প্রতিযোগিতা করে চালিয়ে আসা একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এ সময় হতাহতদের স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে লিয়া বেগম, আয়শা সিদ্দিকা চাঁদনী ও তাসলিমা বেগমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যুগান্তর । সমকাল

মন্তব্য করুন