সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

বাগেরহাট, বগুড়া, রাজবাড়ী, নীলফামারী, গাইবান্ধা ও টাঙ্গাইলসহ সারাদেশের মোট ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ১০ জন।

মঙ্গলবার (২২ জানুয়ারি) সারাদেশে পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ১০ জন।এরমধ্যে বাগেরহাটে ৩জন, বগুড়ায় এক নারীসহ রাজবাড়ী, নীলফামারী ও টাঙ্গাইলে নিহতের ঘটনা ঘটেছে।

বাগেরহাটের ফকিরহাটে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে। খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কলমের দোকান নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন কমপক্ষে আরো ২৫ জন।

বগুড়ার ধুনটে অটোভ্যান ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয় এক নারীর (৫০) মৃত্যু হয়েছে।সোমবার সন্ধ্যায় উপজেলার চিকাশী তিনমাথা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় এ খবর পাঠানো পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। এ নিহতরে ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

রাজবাড়ী- কুষ্টিয়া মহাসড়কের পাংশা উপজেলার মাছপাড়া বাসষ্টান্ডে এলাকায় ইট ভাঙ্গার গাড়ি উল্টে আশিক প্রামানিক (২০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এসময় হৃদয় (১৮) ও সাগর (১৪) নামে ২ জন আহত হয়েছে।সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

নীলফামারী সদরে সড়ক দুর্ঘটনায় মুদি ব্যবসায়ী জামিয়ার রহমান (৬০) নিহত হয়েছে। সকাল এগারোটার দিকে জেলা সদরের নীলফামারী-রামগঞ্জ সড়কে টুপামারী ইউনিয়নের সামসুল হক অটো রাইস মিলের সামনের সড়কে ঘটনাটি ঘটে। নিহত জামিয়ার জেলার জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের সরকারপাড়া গ্রামে ঝালু মামুদের ছেলে।

টাঙ্গাইলের কালিহাতী ট্রেনের ধাক্কায় লরির চালক নিহত হয়। এ ঘটনায় লরির হেলপার ও ট্রাকের চালক এবং হেলপার আহত হয়েছে। মঙ্গলবার ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় ভোরে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ওই লরির চালকরহমত আলী (৫৫) কিশোরগঞ্জের রামদিয়া এলাকার. আব্দুল হামিদের ছেলে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের চাপায় অটো রিক্সাভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে রিক্সাভ্যানের চালকসহ তিনজন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা ট্রিবিউন ।ইউএনবি । চ্যানেল আই অনলাইন

মন্তব্য করুন