ফরিদপুরের ভাঙ্গায় বাড়ি থেকে ডেকে নিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী চাচার বিরুদ্ধে। এতে সহায়তা করেছে অভিযুক্ত রাজিব হাওলাদারের স্ত্রী লোকনা বেগম। ছাত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে ১৩ আগস্ট শুক্রবার স্থানীয়ভাবে সালিশ বৈঠক করে রাজিবকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ক্ষমাও চেয়েছে সে। গত ৫ আগস্ট পৌরসভার একটি গ্রামে ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটে।

স্থানীয় অনেকেই অভিযোগ করেছেন, প্রভাবশালী মহল সালিশের নামে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। গত সোমবার রাতে মেয়েটিকে নিয়ে তার পরিবারের সদস্যরা ভাঙ্গা থানায় হাজির হয়ে অপকর্মে জড়িতদের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছিলেন। অভিযুক্ত রাজিব পেশায় ট্রাকচালক।

ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট সকালে ছাত্রীদের বাড়িতে আসে প্রতিবেশী চাচি লোকনা বেগম। পরিবারের সদস্যরা কৃষি কাজে বাড়ির বাইরে থাকার সুযোগে সে তাকে ঘুরতে নেওয়ার প্রলোভন দেখায়। পরে তারা বাড়ি থেকে বের হয়। বাড়ির পাশে সড়কে একটি ট্রাক নিয়ে আগে থেকে অপেক্ষায় ছিল রাজিব। মেয়েটিকে ট্রাকে উঠিয়ে দিয়ে চলে আসে লোকনা বেগম। এ সময় ট্রাকের মধ্যে তাকে ধর্ষণের চেষ্টা চালায় সে।

মেয়েটির চাচা বলেন, গরিব ও কৃষক পরিবার হওয়ায় আজ এই অবস্থা। জানি না মেয়েটির ভাগ্যে কী আছে।

সমকাল

মন্তব্য করুন