ফরিদপুরের নগরকান্দায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুজন নিহত হয়েছে। এর মধ্যে ৩১ মার্চ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার চর যশোরদী ইউনিয়নের জয়বাংলার মোড়ে যাত্রীবাহী একটি বাসের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন পথচারী মাসুম মিয়া (৩১)। নিহত মাসুম মিয়া গোপালগঞ্জ জেলার মুকসেদপুর উপজেলার নারায়ণপুর গ্রামের আলমগীর মিয়ার ছেলে।

জানা যায়, জয়বাংলা মোড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় পথচারী মাসুম মিয়াকে ঢাকাগামী টুঙ্গীপাড়া এক্সপ্রেসের একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মাসুম মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

এছাড়া ইজিবাইক চাপায় স্কুল শিক্ষার্থী স্বর্ণা (৬) নিহত হয়েছে। ৩০ মার্চ  শনিবার দুপুরে স্বর্ণা তার দাদার সঙ্গে বিদ্যালয়ে প্রাইভেট পড়তে আসে। নগরকান্দার গাংজগদিয়ায় অবস্থিত ক্যাপ্টেন এস আলী মাল্টিমিডিয়া স্কুলের সামনে নেমে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ইজিবাইক স্বর্ণাকে রাস্তায় চাপা দেয়।

গুরুতর আহত স্বর্ণাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার রাতে স্বর্ণা মারা যায়। স্বর্ণা নগরকান্দা পৌরসভার মিরাকান্দা গ্রামের শেখ সেলিমের কন্যা।

জনকণ্ঠ  

 

মন্তব্য করুন