যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

ফাঁকা বাসায় ডেকে নিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণ করেছে কলেজ পড়ুয়া এক ছাত্র। এমন অভিযোগ করেছেন এক দিনমজুর বাবা। শনিবার (১২ জানুয়ারী) দুপুরে রংপুর মহানগরীর মাহিগঞ্জ এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

মূমুর্ষ অবস্থান শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মাহিগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে শিশুর পরিবার। এদিকে অভিযুক্ত দুখু মিয়া (১৮) ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

শিশুটির দাদা মকবুল হোসেন জানান, শনিবার দুপুরে প্রতিবেশি আব্দুস সামাদের কলেজ পড়ুয়া ছেলে দুখু মিয়া তাদের ফাঁকা বাসা ডেকে নিয়ে আমার নাতনীকে ধর্ষণ করে পালিয়ে যায়। সন্ধ্যায় রক্তাক্ত অবস্থায় ওই শিশুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির অবস্থা মূমুর্ষ বলে দাবি করেন তিনি।

এদিকে শিশুটির বাবা শাহিন মিয়া বলেন, ঘটনাটি জানার পর পরই মেয়েকে হাসপাতালে নিয়ে যাবার পথে মাহিগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করেছি। অভিযুক্ত দুখু মিয়া তার মা-বাবার অনুপস্থিতির সুযোগে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান প্রধান জানান, মাহিগঞ্জ নব্দীগঞ্জ ফতা এলাকার দিনমজুর শাহিন মিয়া ধর্ষণ চেষ্টার একটি মৌখিক অভিযোগ করেছেন। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

সূত্র: সময়ের কন্ঠস্বর

মন্তব্য করুন