বগুড়ার ধুনট উপজেলায় ৪ দিনে ৬ শিশু ধর্ষণ মামলার আসামি অটোভ্যান চালক জয়নাল আবেদীনের (৫৫) বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে। ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামান সরদার এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীনের ৩ সন্তান রয়েছে। যে শিশুদের ধর্ষণ করেছেন, তারা জয়নালের প্রতিবেশি এবং তার সন্তানদের বয়সেরই।

ধর্ষণের শিকার ৬ শিশুর মধ্যে দুজন গত সেপ্টেম্বর মাসের ৬ তারিখ দুপুরে জয়নালের বাড়িতে জলপাই কুড়াতে যায়। বাড়িতে কেউ না থাকায় শিশু দুটিকে জলপাই খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করেন। শিশু দুটি তাদের পরিবারের কাছে বিষয়টি জানালে তাদের বাবারা বাদী হয়ে জয়নাল আবেদীনের বিরুদ্ধে থানায় দুটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এরপরই জয়নালের আগে করা ধর্ষণের ঘটনাগুলো সামনে আসে। পুলিশি জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের ঘটনা স্বীকার করেন। গত ১০ সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করা হয়। পরদিন জয়নালকে বগুড়া আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন তিনি। এরপর থেকে তিনি জেলা কারাগারে বন্দী।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন আমাদের সময়কে বলেন, ‘ভুক্তভোগী দুই শিশুর স্বাস্থ্যপরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। সেপ্টেম্বর মাসেই ৪ দিনে তিনি ৬ শিশুকে ধর্ষণ করেছেন। জয়নাল নিজেও আদালতে জবানবন্দি দিয়েছেন। সরেজমিন তদন্তকালে জয়নাল আবেদীন দোষী সাব্যস্ত হওয়ায় তার বিরুদ্ধে বগুড়া আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়।’

আমাদের সময়

মন্তব্য করুন