মাদারীপুরে প্রতারণার মামলায় আনাস জামিল (৩৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে সদর মডেল থানা পুলিশ। ২৭ জুন রবিবার ভোরে বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার একটি মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এরপর আজ দুপুরেই তাকে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। গ্রেপ্তার আনাস জামিল মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামের মৃত আ. আজিজ হাওলাদারের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা মাদারীপুর সদর মডেল থানার এসআই মো. হাসানুজ্জমান বলেন, সদর উপজেলার চন্ডীবর্দী গ্রামের দুই যুবক রাকিব বেপারী ও তার ফুপাতো ভাই আবু সাইদকে বিদেশে নেওয়ার কথা বলে এক বছর আগে ১০ লাখ টাকা নেয় মাওলানা আনাস জামিল। এক বছরের বেশি সময় পার হলেও রাকিব এবং আবু সাইদকে বিদেশে না নিয়ে ঘুরাতে থাকেন আনাস। একপর্যায়ে তিনি মাদারীপুর ছেড়ে বাগেরহাট চলে যান এবং সেখানে একটি মাদরাসায় চাকরি নেন।

এই ঘটনায় গত ৯ জুন রাকিব বেপারী বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আজ রবিবার ভোর ৬টার দিকে বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার একটি মাদরাসা থেকে আনাস জামিলকে গ্রেপ্তার করা হয়।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, গ্রেপ্তারকৃত আনাস জামিল এজাহারনামীয় আসামি। দুপুরেই তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য করুন