বরিশালের বানারীপাড়া উপজেলার ফখরুদ্দিন ওরফে বাদশা মিয়া গং এর হাত থেকে বানারীপাড়ার কালী মন্দির রক্ষা ও ভক্ত-পূজারিদের জীবন সুরক্ষার দাবিতে সংবাদ সম্মেলন করেছে মন্দির কমিটি।

 

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে, বরিশাল রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন জম্বদ্বীপ শ্রী শ্রী জয় মা কালী মন্দিরের সাধারণ সম্পাদক অনিতা মিস্ত্রি।

তিনি লিখিত বক্তব্য বলেন, গত এক মাস ধরে বানারীপাড়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ ফখরুদ্দিন ওরফে বাদশা মিয়া এবং তার সহযোগীরা আমাদের মন্দিরটি ভেঙে ফেলা ও পূজা বন্ধের জন্য বার বার প্রকাশ্য দিবালোকে হুমকি দিচ্ছে। অন্যথায় তাদের প্রাণনাশ ও দেশত্যাগে বাধ্য করার পাশাপশি বাড়ির পুরুষদের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দিয়ে বাড়িছাড়া করেছে। জামায়াত ইসলামের পৃষ্ঠপোষক হিসেবে এলাকায় পরিচিত এই ফখরুদ্দিনের বাদশা মিয়া এবং তার সহযোগী বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা প্রতিদিনই অস্ত্রসহ আমাদের বাড়িতে এবং মন্দির এলাকায় মহড়া দিচ্ছে। হুমকির বিষয়টি স্থানীয় এমপি, জেলা প্রশাসক, পুলিশ সুপার, থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তারা তাদের মন্দিরে যাতে নিয়মিত পূজা ও প্রার্থনা করতে পারে সেই ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

ডিবিসি নিউজ

মন্তব্য করুন