নিজের পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে নির্মমভাবে বাবলু চন্দ্র (৪২) নামের এক ভিক্ষুককে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

২৯ আগস্ট রবিবার দুপুরে দিনাজপুরের বিরামপুর উপজেলায় কেটরা ইউনিয়নের পাথহার এলাকা থেকে ওই ভিক্ষুকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবলু ওই এলাকার দেউল গ্রামের অমূল্য রায়ের ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় জোতবানী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হোসেন জানান, বাবলু ভিক্ষাবৃত্তি করে চলে। প্রতিদিনই বাজারের সবজি কুড়িয়ে বাড়ি চলে যান। বাবলুর বাড়িতে মা, বাবা ও স্বামী পরিত্যক্তা এক বোন আছে। প্রায় ১০ বছর আগে স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তখন থেকে পাগলপ্রায় বাবলু ভিক্ষা করে চলে।

চেয়ারম্যান আরো জানান, শনিবার সন্ধায় নিজ বাড়ি থেকে বাজারের উদ্দেশে রওনা হন। এরপর রাতে তিনি বাসায় ফেরেননি। আজ দুপুরে পাথহার এলাকায় রাস্তার পাশে একটি ঘাস জমির পাশে মরদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, স্থানীয়দের খবরে নিহত বাবলু চন্দ্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। ওই ব্যক্তির পরনের লুঙ্গি গলায় পেঁচিয়ে তাকে হত্যা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য করুন