মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের রাজনগর গ্রামের শনিরাম মালো (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। স্বজনদের দাবি নিহত শনিরাম মালো এতটাই সহজ সরল যে তার কোনও শত্রু থাকার কথা নয়।

 

এদিকে পুলিশ শনিরামের লাশ তার বাড়ি থেকে হাফ কিলোমিটার দূরের একটি কৃষি ক্ষেত থেকে উদ্ধার করেছে। পুলিশ জানিয়েছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

বুধবার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত ব্যক্তি ওই এলাকার মৃত হরি মালোর ছেলে।

নিহতের চাচাতো ভাই মনোরঞ্জন মালো জানিয়েছেন, তার ভাইয়ের লাশ বাড়ির অদূরে একটি কৃষি জমির ওপর পাওয়া যায়। শনিরামের দু হাতের কব্জি ও মাথায় পেছন দিকে কোপের গভীর ক্ষত রয়েছে। পিঠেও কোপের আঘাত দেখা গেছে।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মোহাম্মদ এরফান আনছারী জানান, লাশের শরীরে বিভিন্ন অঙ্গে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। দু হাতের কব্জি, মাথার পেছনে ও পিঠে কোপের আঘাত রয়েছে। মর্গে আনা লাশের ময়না তদন্তের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা কুপিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিরাম মালোকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তবে খুনের মোটিভ কিংবা ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন