ময়মনসিংহের ধোবাউড়ায় বিয়ের প্রলোভনে ১৩ বছরের এক কিশোরীকে বাড়ি থেকে নিয়ে বাসায় রেখে দিনের পর দিন ধর্ষণ করার ঘটনা ঘটেছে। এক বছর পর অন্তঃসত্ত্বা হলে ওই কিশোরীকে গর্ভপাত করে বাড়িতে ফেরত দিয়ে পালিয়েছে ধর্ষক।

উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের তারানগর গ্রামে এ ঘটনা ঘটে। ভিকটিম ও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, তারানগর গ্রামের হাবিবুর রহমানের ছেলে ওলি উল্লাহর সঙ্গে একই গ্রামের এক মাদ্রাসাছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় এক বছর আগে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে বাড়ি থেকে নিয়ে যায় ওলিউল্লাহ। ঢাকায় গিয়ে ভিকটিমের বাবাকে ফোন করে জানাজানি না করার জন্য হুমকি দেয় ওলি। মানসম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখে ভিকটিমের পরিবার। এদিকে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হলে গর্ভপাত ঘটিয়ে তাকে বাড়িতে রেখে পালিয়ে যায় ধর্ষক। গুরুতর অসুস্থ অবস্থায় ভিকটিমকে ধোবাউড়া হাসপাতালে ভর্তি করা হলে গত মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে রেফার্ড করা হয়।

এ ব্যাপারে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. গৌরভ মিত্র প্লাবন বলেন, আমাদের এখানে ডেলিভারি হয়েছে জানিয়ে একজন রোগী ভর্তি হয়েছে। তবে এ ধরনের রোগীকে চিকিৎসা দেয়ার প্রয়োজনীয় ব্যবস্থা না থাকায় তাকে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভোরের কাগজ

মন্তব্য করুন