রাজশাহীতে বাসায় ঢুকে শিক্ষিকাকে হত্যার পর স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা।  মঙ্গলবার দুপুরে নগরীর কুমারপাড়ার ঘোষপাড়ায় বাসা থেকে অবসরপ্রাপ্ত শিক্ষিকা মায়া রাণী ঘোষের (৬৮) লাশ উদ্ধার করে পুলিশ।

মায়া রাণী নগরীর মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে তিনি অবসর নেন। স্বামী-সন্তান না থাকায় একাই বসবাস করতেন। এ ঘটনায় তার পালিতকন্যা পুতুল ঘোষ, জামাই ধীমান ঘোষ, গৃহকর্মী এবং বাসায় দুধ সরবরাহ করা নারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মায়া রাণী বাসায় একাই থাকতেন। মঙ্গলবার সকালে বৃদ্ধা গৃহকর্মী হেনা ঘোষ এসে তাকে চা বানিয়ে দিয়ে যান। দুপুর সাড়ে ১২টার দিকে মায়া রাণীর পালিত মেয়ে পুতুল ঘোষ একই মহল্লার শ্বশুরবাড়ি থেকে মায়া রাণীকে দেখতে বাসায় আসেন। এ সময় একটি ঘরের মেঝেতে তার লাশ পড়ে থাকতে দেখেন তিনি।

ওসি জানান, স্বর্ণালঙ্কারের পাশাপাশি মায়া রাণীর মোবাইল ফোনটিও পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর এসব নিয়ে গেছে খুনিরা। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে। খুনিদের চিহ্নিত করতে পুলিশ কাজ করছে।

সমকাল

মন্তব্য করুন