সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাতি ইউনিয়নে এক ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক বেলাল হোসেনকে (২৮) আটক করা হয়েছে।

 

ভুক্তভোগী শিক্ষার্থী ইউনিয়নের পূর্ণিমাগাতি পুকুরপাড়া গ্রামের পুকুরপাড় ফয়জুল উলুম মহিউচ্ছুন্নাহ কওমী মাদ্রাসার ছাত্র।

নির্যাতিত ছাত্রের বাবা অভিযোগ করেন, তার ছেলে ওই মাদ্রাসার আবাসিক ছাত্র। শিক্ষক বেলাল হোসেন নানা অছিলায় হাসানকে তার রুমে ডেকে নিয়ে হাত পা ম্যাসেজ করাতেন। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ছেলেটিকে তার রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। ওই রাতেই ছেলেটি মাদ্রাসা থেকে পালিয়ে বাড়ি গিয়ে বিষয়টি তাকে জানায়। তিনি ৪ ডিসেম্বর শুক্রবার সকালে লোকজন নিয়ে ওই মাদ্রাসায় গিয়ে কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে মাদ্রাসা কর্তৃপক্ষ শিক্ষক বেলাল হোসেনকে একটি কক্ষে আটক করে রাখে।

এ বিষয়ে ওই মাদ্রাসার অধ্যক্ষ মুফতি জয়নুল আবেদীন জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, শিক্ষক বেলালকে এ দিন দুপুরে মাদ্রাসা থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন