সাভারের আশুলিয়ায় সেন্টু সরকার (৩৫) নামে এক সৌদি প্রবাসী হিন্দু যুবককে হাত-পা বেঁধে মারধর ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

২৫ আগস্ট মঙ্গলবার বিকেলে ধামসোনা ইউনিয়নের কন্ডা মধুপুর গ্রামের খন্দকারপাড়া মহল্লার নির্মানাধীন নিজ বাড়ি থেকে ওই যুবকের অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ভাঙ্গা ছুরি, বটি ও চাকু উদ্ধার করা হয়েছে।

নিহত সৌদি প্রবাসী সেন্টু সরকার ঢাকার ধামরাই উপজেলার তেরধারা গ্রামের নারায়ন সরকারের ছেলে। তিনি গত ৮ মাস আগে সৌদি আরব থেকে দেশে ফেরেন। সম্প্রতি সে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের কন্ডা মধুপুর গ্রামের খন্দকারপাড়া মহল্লার একটি বাড়ি নির্মানের কাজ করছিলেন।

পুলিশ জানায়, গত ২০ আগস্ট সেন্টু সরকার ধামরাইয়ের বাসা থেকে আশুলিয়ায় নির্মানাধীন নতুন বাড়ির কাজ দেখাশোনার জন্য আসেন। পরবর্তীতে গত ২৩ আগস্ট তার মায়ের সাথে শেষ কথা হয় সেন্টুর। কিন্তু এরপর থেকে তার সাথে যোগাযোগ করা সম্ভব না হওয়ায় মঙ্গলবার সকালে তার ভাই আশুলিয়ার নতুন বাড়িতে আসেন। একপর্যায়ে বাড়ির একটি তালাবদ্ধ কক্ষের মধ্যে থেকে পঁচা দূর্গন্ধ পান এবং মাছি উড়তে দেখেন। পরে স্থানীয়দের সহায়তায় বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে।

এসময় নিহতের পা একটি কালো কাপড় দিয়ে এবং জানালার সাথে হাত গামছা দিয়ে বাঁধা ছিল। এছাড়া নিহতের গলায় ও দেহের বিভিন্ন স্থানে গভীর ক্ষত চিহ্ন ও ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। এঘটনায় প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে গত দুই দিন আগে কেউ তাকে হাত পা বেঁধে ধারালো ছুরি দিয়ে হত্যা করেছে। পরে বাড়িটিতে তল্লাশী চালিয়ে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ভাঙ্গা ছুরি, বটি ও চাকু উদ্ধার করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ইত্তেফাক

মন্তব্য করুন