ঢাকার বাড্ডা থেকে গাজীপুরের টঙ্গীতে স্বজনের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন দুই বোন। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে টঙ্গীর তুরাগ নদীর পাড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বড় বোন বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেছেন। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, মঙ্গলবার রাতে টঙ্গী আসেন ১৮ ও ১৭ বছর বয়সী দুই বোন। রাত ৮টায় গাড়ি থেকে নেমে স্বজনের ফোন বন্ধ পেয়ে তারা সড়কের পাশেই তুরাগ নদীর তীরে অপেক্ষা করতে থাকেন। এ সময় অপরিচিত এক নারী এসে তাদের সামনে এগিয়ে যেতে বলেন। সামনে গেলে শরিফ হোসেন (২২), নাঈম (২২) ও রাসেলসহ (১৯) তাদের দুই সহযোগী জোর করে তাদের একটি নৌকায় তোলে। এরপর নদীর পাড়ে একটি নির্জন জায়গায় নিয়ে তারা দুজনকেই জোর করে ধর্ষণ করে। সে সময় দুজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা দ্রুত পালিয়ে যায় এবং তাদের উদ্ধার করে।

ওসি আরও জানান, ভিকটিমদেরকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের বর্ণনা অনুযায়ী পুরো ঘটনাটি বিশ্লেষণ করে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত একজন তাদের পূর্ব পরিচিত বলে জানা গেছে।

বাংলা ট্রিবিউন । প্রথম আলো

মন্তব্য করুন