ইয়াবাসহ মো. ইয়াছিন (৩৮) নামে এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ মে) রাতে নগরীর আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা থেকে গ্রেফতার করে তাকে আজ বুধবার (২৬ মে) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার মো. ইয়াছিন আগ্রাবাদ বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার অধ্যক্ষ। তার বিরুদ্ধে এর আগেও একটি মাদকের মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে কুমিল্লার দেবিদ্বার থানায়ও অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের আছে।

মোহাম্মদ মহসীন বলেন, ইয়াছিন বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার অধ্যক্ষ। এই মাদ্রাসায় ৮০ জন শিক্ষার্থী এবং ৬ জন শিক্ষক রয়েছেন। অধ্যক্ষ হওয়ায় এলাকায় তার পরিচিতি ভাল এবং ঝুঁকিও কম। তাই তিনি এই পরিচয়ের আড়ালে ইয়াবা বিক্রি করেন। ২০১১ সালে ইয়াবা বিক্রি করতে গিয়ে একবার গ্রেফতার হন। তখন দেড় মাস জেলও খাটেন। গতকাল রাতে আগ্রাবাদ সিডিএ বলির পাড়াস্থ ২নং গলির মাহবুবুল আলমের ভাড়া ঘরের বাসায় অভিযান চালালে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াছিন নিজে ইয়াবা সেবন করে বলে স্বীকার করেছে। যৌন সক্ষমতা বাড়ানোর জন্য তিনি ইয়াবা সেবন করে থাকেন বলে আমাদের জানিয়েছেন। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন