ঠাকুরগাঁও সুগার মিলে আখ দেওয়ার সিরিয়ালকে কেন্দ্র করে সুরেশ চন্দ্র রায় (৫০) নামের এক হিন্দু টাক্টর চালককে পিটিয়ে হত্যার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

 

১ ফেব্রুয়ারি সোমবার রাত ১১ টায় শহরের রোড এলাকার সুগার মিলে এ ঘটনা ঘটে। নিহত সুরেশ দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদ হাট গ্রামের সবিন্দ্র নাথ রায়ের ছেলে।

আটকরা হলেন- দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার দক্ষিণ মুর্শিদহাট গ্রামের প্রয়াত আব্দুল হামিদের ছেলে ও ট্রাক্টর চালক আব্দুর রহিম (৫৫) এবং তার ছেলে হেলপার সোহাগ আলী (২০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, সোমবার রাতে দিনাজপুরের বোচাগঞ্জ সুগার মিল থেকে ঠাকুরগাঁও সুগার মিলে আখ নিয়ে আসে চালক সুরেশ চন্দ্র রায় ও আব্দুর রহিম। এরপর আখ দেওয়ার সিরিয়ালকে কেন্দ্র করে সুরেশ চন্দ্র রায়ের সাথে আব্দুর রহিমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নিলে আব্দুর রহিম ও তার ছেলে মিলে সুরেশকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে সুরেশ চন্দ্রের মৃত্যু হয়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. রকিবুল আলম বলেন, নিহত সুরেশ চন্দ্র রায়ের শরীরের বিভিন্ন অংশে আঘাতের দাগ রয়েছে।

পুলিশ কর্মকর্তা তানভীরুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সমকাল

মন্তব্য করুন