ঢাকার ধামরাইয়ে মাকে কুপ্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ায় পাঁচ বছরের মেয়েকে ধর্ষণ করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে রফিকুল ইসলাম নামে একজনের বিরুদ্ধে।

 

এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়েরের পর পুলিশ ২৩ মার্চ সোমবার সকালে ভুক্তভোগী ওই শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে। এর আগে রবিবার বিকেলে উপজেলার কুশুরা ইউনিয়নের কুশুরা গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগ আনা হয়।

অভিযুক্ত ধর্ষক রফিকুল ইসলাম (৫৫) একই গ্রামের ময়জুদ্দিনের ছেলে। সে এলাকায় জমির ব্যবসা করেন বলে জানা গেছে।

ভুক্তভোগী ওই শিশুটির মা অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরেই রফিকুল ইসলাম রুফু কুপ্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে আমার স্বামী বাসায় না থাকার সুযোগে রফিকুল ইসলাম একদিন রাতে আমার ঘরে গিয়ে আবারও কুপ্রস্তাব দেয়। এ সময় আমি চিৎকার করে আমার দেবরকে ডাকলে সে আমাকে হুমকি ধামকি দিয়ে চলে যায়। এর জের ধরে রবিবার বিকেলে আমার মেয়েকে গ্রামের পার্শ্ববর্তী নদীর পারে ডেকে নিয়ে ধর্ষণ করে হত্যার চেষ্টা চালায়। এ সময় মেয়ের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসলে ধর্ষক রফিকুল ইসলাম পালিয়ে যায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় মামলা দায়েরের পর ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে সোমবার দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য ওসিসিতে পাঠানো হয়েছে। এ ছাড়া অভিযুক্ত ধর্ষক রফিকুল ইসলামকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

দেশ রূপান্তর

মন্তব্য করুন