যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

নরসিংদীতে ৭ বছর বয়সী দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (২১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার হাজীপুর বৌবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটির পরিবার জানায়, শিশুটি স্থানীয় হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। সোমবার বিকেলে সে বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে বাড়ির উঠানে খেলতে যায়। এসময় পাশের বাড়ির উত্তম দাস শিশুটির মুখ চেপে ধরে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে শিশুটি তার মাকে সব জানায়।

পরে তার মা আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত উত্তম দাস হাজীপুর বৌবাজার মালিপাড়া এলাকার রতন দাসের ছেলে।

হাসপাতালে শিশুটির মা বলেন, এ ঘটনার পর থেকে অভিযুক্তের পরিবারের লোকজন আপস মীমাংসার প্রস্তাব দিয়ে মামলা না করার জন্য চাপ দেয়। কিন্তু আমরা ওই নরপশুর সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত উত্তম দাসকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চালানো হয়েছে। অভিযুক্ত উত্তম দাস একটি তেলের কারখানায় কাজ করেন।

সময় টিভি নিউজ

মন্তব্য করুন