নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় প্রতিবেশীর বসতঘর থেকে হাত-পা, মুখ বাঁধা বস্তাবন্দি অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম শুক্লা সাহা (৪০)।

 

২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে দুর্গাপুর উপজেলার কাকরগড়া ইউনিয়নের ঝাঞ্জাইল বাজার এলাকার কংস নদীর তীরে আসাদ মিয়ার ঘর থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শুক্লা সাহা ঝাঞ্জাইল এলাকার সুকুমার সাহার স্ত্রী।

এদিকে মরদেহ উদ্ধারের সময় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

আটকরা হলেন– ওই ঘরের মালিক আসাদ মিয়ার স্ত্রী রুবিনা আক্তার (৩৫) ও ছেলে হৃদয় মিয়া (১৫) এবং শুক্লা সাহার বিয়াই একই এলাকার পৃথিশ পাল।

দুর্গাপুর থানার এসআই সৌরভ সাহা জানান, শুক্লা সাহা মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে কংস নদীতে গোসলে গিয়েছিলেন। কিন্তু দীর্ঘক্ষণেও ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজির একপর্যায়ে পাশের বাড়ির আসাদ মিয়ার বসতঘরে যায় তার স্বজনরা।

পরে ঘরে সন্দেহজনকভাবে পাটের বস্তা খুলে হাত-পা মুখ বাঁধা অবস্থায় শুক্লার মরদেহ দেখতে পান তারা। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

দুর্গাপুর থানার ওসি শাহনুর-এ আলম জানান, শুক্লা সাহাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হতে পারে। তবে হত্যার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে ও তার মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে বলেও জানান তিনি।

যুগান্তর

মন্তব্য করুন