মাদরাসা পরীক্ষা হলে ছাত্রীকে প্রশ্নের উত্তর বলে দেয়ার ছলে যৌন হয়রানির অভিযোগ উঠেছে মাদ্রাসা শিক্ষক এক হল পরিদর্শকের বিরুদ্ধে। ২৭ এপ্রিল শনিবার কুলাউড়া উপজেলার মনসুর মোহাম্মদীয়া মাদরাসা পরীক্ষা কেন্দ্রে আলিম পরীক্ষার্থীকে ওই যৌন হয়রানি করা হয়।

জানা গেছে, রাতের আঁধারে কেন্দ্র সচিবের পায়ে ধরে মাফ চেয়েছেন ওই হল পরিদর্শক। এঘটনায় পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে ওই হল পরিদর্শককে।

২৭ এপ্রিল আলিম পরীক্ষা কেন্দ্রের ৭নং কক্ষে হল পরিদর্শকের দায়িত্বে ছিলেন রবিরবাজার মাদরাসার মাওলানা মো. মখলিছুর রহমান। তিনি ওই কক্ষে পরীক্ষা চলাকালে এক ছাত্রীর কাছে অযাচিতভাবে যান এবং উত্তর বলে দেয়ার ছলে তার যৌন হয়রানি করেন।

পরে ওই ছাত্রী বাড়িতে ফিরে অভিভাবকের কাছে বিষয়টি জানান। রবিবার ২৮ মাদরাসার সুপারের ভাইকে বিষয়টি অবগত করা হয়। ভাইয়ের মাধ্যমে কেন্দ্র সচিব বিষয়টি অবগত হন। কেন্দ্র সচিব বিষয়টি রবিরবাজার মাদরাসা সুপারকে অবহিত করেন। রাতে অভিযুক্ত হল পরিদর্শক মাওলানা মো. মখলিছুর রহমান কেন্দ্র সচিবের পায়ে ধরে মাফ চান। তবে তাকে সোমবার ২৯ এপ্রিল থেকে মৌখিকভাবে হল পরিদর্শনের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়।

ক্যাম্পাস লাইভ

মন্তব্য করুন