রাজধানীর দিয়াবাড়িতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়েছেন। র‍্যাব জানিয়েছে, তারা মাদক ব্যবসায়ী। নিহতরা হলো, ইব্রাহিম খলিল (৪৬) ও ওমর ফারুক (৩৫)।

 

বৃহস্পতিবার দিবাগত রাত (২৪ জুলাই) আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) সকালে র‌্যাব-১ সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান বলেন, দিয়াবাড়ি এলাকায় রাত আড়াইটার দিকে র‌্যাবের চেকপোস্ট দিয়ে ওই দুই ব্যক্তি মোটরসাইকেলে করে যাওয়ার সময় র‌্যাব তাদের থামার নির্দেশ দেয়। তারা না থেমে মোটরসাইকেলের গতি বাড়িয়ে দিয়ে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি করে। তখন র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করলে তারা দু’জন গুলিবিদ্ধ হয়। উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

র‍্যাব কর্মকর্তা কামরুজ্জামান জানান, নরসিংদীর রায়পুরার ভেলুয়ারচর এলাকার সুলতান মিয়ার ছেলে ইব্রাহিম খলিল। ভোলার চরফ্যাশনের বক্কারপুরের ওয়াদুদ মাতাব্বরের ছেলে ওমর ফারুক। তারা দু’জনই টঙ্গির দত্তপাড়ায় থাকতেন। ইব্রাহিম ছিলেন মাদকের ডিলার। তার সহযোগী ছিলেন ওমর ফারুক। রাজধানীর বিভিন্ন থানায় দু’জনের নামে একাধিক মামলা রয়েছে।

বাংলা ট্রিবিউন

 

মন্তব্য করুন