বরগুনার সদর উপজেলায় দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। ২২ মে শুক্রবার সন্ধ্যায় উপজেলার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গণকবর এলাকায় এ ঘটনা ঘটে। ওই দুই যুবকের পরিবারের দাবি, নলটোনা ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ করায় চেয়ারম্যানের লোকজন তাঁদের কুপিয়ে জখম করেছেন।

 

 

জখম হওয়া দুই যুবক হলেন গর্জনবুনিয়া এলাকার মানিক ও আবদুল্লাহ। তাঁদের স্বজনেরা বলছেন, নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কবীরের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ করা হয়। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হন। চেয়ারম্যানের নির্দেশে তাঁর লোকজন সন্ধ্যায় মানিক ও আবদুল্লাহর ওপর অতর্কিত হামলা চালান। এতে তাঁরা আহত হন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নীহার রঞ্জন বৈদ্য বলেন, মানিকের কাঁধ, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের জখম রয়েছে।

আহত আবদুল্লাহর অভিযোগ, চেয়ারম্যানের ইন্ধনে তাঁর ভাইয়ের ছেলে মিজান ও সোহাগের পরিকল্পনায় শহীদ ও মুছার নেতৃত্বে তাঁদের ওপর পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

প্রথম আলো

 

মন্তব্য করুন