হবিগঞ্জের  মাধবপুর উপজেলার খিলগাঁও গ্রামের শুকলাল অপহরনের মামলার আসামি আবু মিয়া বাদি শ্রীবাস সরকারকে মামলা প্রত্যাহার ও হত্যার হুমকি দিয়েছে। ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে মাধবপুর উপজেলা পরিষদের স্বচ্ছতা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

শ্রীবাস সরকার জানান, এ বছরের ২৭ মে দাদন ব্যবসা সংক্রান্ত জের ধরে তার বাবাকে অপহরন করা হয়। এ ঘটনায় তার ছেলে শ্রীবাস সরকার ওই সময় হবিগঞ্জ বিচারিক আদালতে সুলতানপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে দাদন ব্যবসায়ী আবু মিয়াকে আসামী করে একটি মামলা করেন। বিচারক পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। কিন্তু মামলা চলাকালে বৃহস্পতিবার দুপুরে মাধবপুর উপজেলা পরিষদের সামনে অবস্থান কালে মামলার আসামি আবু মিয়া মামলার বাদি শ্রীবাস কে আটক করে। কথা কাটাকাটির এক পর্যায়ে মামলা প্রত্যাহার না করা হলে তাকে হত্যার হুমকি দেয়।

এ ব্যাপারে আবু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কাগজ করে তার কাছ থেকে তার বাবাা টাকা ধার নিয়েছিল এ নিয়ে শুকলাল সরকারের সাথে কথা কাটাকাটির জেরে তার বিরুদ্ধে মিথ্যা অপহরন মামলা দিয়েছে। আজ তার ছেলের কাছে ধারের টাকা কবে ফেরত দিবে জানতে চেয়েছিলাম। তাকে কোন রকম হুমকি দেইনি।

শুকলাল অপহরন মামলার তদন্ত কর্মকর্তা হবিগঞ্জ পিবিআই এর এসআই পাপ্পু লাল বনিক জানান, অপহরন মামলাটি তদন্ত করা হচ্ছে। বাদিকে হুমকি দিলে সংশ্লিষ্টি থানায় অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জনকণ্ঠ

মন্তব্য করুন