এসআই আবুল কালামের কাছের এক আত্মীয়র কাছে মাদক রয়েছে। আর এ তথ্য পুলিশকে দেয় সোর্স। এ জন্য ওই সোর্সকে বেদম মারপিট করেন এসআই।

 

এ অভিযোগে ওই এসআইকে ক্লোজ করেছেন জেলা পুলিশ সুপার। ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জের।

৫ জানুয়ারি মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল কালামের মৃত ভাইয়ের ছেলে মাদক ব্যবসায়ী আব্দুর রহিম (২৮), ও মাসুক ওরফে মাসুদুর রহমানকে (৩২) এক কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। উপজেলার ৩ নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা এলাকা থেকে তাদের আটক করেন ফরিদগঞ্জ থানার এসআই নুরুল ইসলাম।

এ ঘটনার জেরে ৬ জানুয়ারি বুধবার এসআই আবুল কালাম পুলিশের সোর্স ও সিএনজি অটোরিকশা চালককে থানার সামনে পেয়ে বেদম পিটুনি দেন। ঘটনার পর পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় থানার ওসি পুলিশ সুপারকে জানালে তাকে রাতেই ক্লোজ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের ওই সোর্স জানান, এসআই আবুল কালাম আমাকে শুধু পিটিয়েই ক্ষ্যান্ত হননি, তিনি আমাকে মারতে মারতে থানার সামনের একটি খাবারের দোকানে নিয়ে হুমকি দিয়েছেন। বলেছেন, আমাকে ইয়াবাসহ চালান দিবে। এমনকি বিভিন্ন মামলার আসামি করে আমার জীবন শেষ করে দেবে। আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আমার জীবনের নিরাপত্তা চাই।

ঘটনার বিষয়ে এসআই আবুল কালাম আজাদের বক্তব্য হচ্ছে, ক্লোজ করার বিষয়ে আমি কিছুই জানি না। তবে আমার চাঁদপুর সদর থানায় বদলির আদেশ হয়েছে।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমি ঘটনাটি শুনে জেলা পুলিশ সুপারকে জানালে বুধবার রাতেই আবুল কালামকে চাঁদপুরে ক্লোজ করা হয়।

ইত্তেফাক

মন্তব্য করুন